ভাগ্যবানরা পেতে পারেন ওয়ানপ্লাস ৩টি লিমিটেড এডিশন স্মার্টফোন

এই মুহূর্তে বিশ্বের সেরা ফোনগুলোর সঙ্গে প্রতিযোগিতা করছে ওয়ানপ্লাস ৩টি। দারুণ জনপ্রিয় হয়েছে ফোনটি। যারাই ব্যবহার করেছেন, তাদের কাছে অনন্য এক স্মার্টফোন বলে বিবেচিত হয়েছে। বিশেষজ্ঞদের কাছেও অসাধারণ ফোন বিবেচিত হয়েছে। এবার ওয়ানপ্লাস ৩টি এর মিডনাইট ব্ল্যাক রংটি বাজারে আনা হলো। তবে এর অভ্যন্তরীন স্টোরেজ কেবলমাত্র ১২৮ জিবি হবে। আজই ছাড়া হচ্ছে ভারতের বাজারে। সেখানে দাম ধরা হয়েছে ৩৪৯৯৯ রুপি।

চীনের এই নামকরা কম্পানির মিডনাইট ব্ল্যাক এর দ্বিতীয় বিশেষ সংস্করণ চীনের বাজারেই আনা হবে। এটি ওয়ানপ্লাস ৩টি ব্ল্যাক কলিটি লিমিটেড এডিশন নামে প্রচার পাবে। গোটা বিশ্বে মাত্র ২৫০ পিস এই মডেলের মোবাইল তৈরি হবে।

এবার কালো রং নিয়ে ব্যাপক পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে ওয়ানপ্লাস। তারা এক কালো রংয়েরই বিভিন্ন ধরন নিয়ে গবেষণা চালাচ্ছে। মোট ৩০ ধরনের শেড নিয়ে কাজ করছে ওয়ানপ্লাস।

নির্মাতার পক্ষ থেকে জানানো হয়, এই লিমিটেড এডিশনগুলো বানানো হয়েছে স্পেস-গ্রেটেড অ্যালুমিনিয়াম দিয়ে। এর দেহ মোবাইলটকে দারুণ টেকসই করে তুলবে। এর ওপর মাত্র ১৪ মাইক্রোন পাতলা কোটিং দেওয়া হবে। এর রংও টিকে থাকবে বহুদিন। কিন্তু দেখলে মনে হবে, নগ্ন ধাতব দেহ নিয়েই এসেছে মোবাইলটি।

তবে এই আত্মবিশ্বাসী কোটিং প্রক্রিয়ার পরও ভারতের বাজারে ক্রেতাদের কোনো প্রোটেক্টিভ কেস ব্যবহার করার পরামর্শ দেওয়া হচ্ছে।

ওয়ানপ্লাস ৩টি গত বছরের নভেম্বরে বাজারে আসে। আসলে ওয়ানপ্লাস ৩ এর সামান্য আপগ্রেড করেই আনা হয়ে এটি। স্টোরেজ, সামনের ক্যামেরা, চিপসেট আর ব্যাটারি উন্নতকরণের মাধ্যমে আনা হয় ৩টি। সূত্র: এনডিটিভি

Leave a comment

Kazi Hasan
 

A simple man

Click Here to Leave a Comment Below 0 comments

Leave a Reply: